You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

শেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ কৃষকলীগ, ১১ নং বলাইয়েরচর ইউনিয়ন শাখার আয়োজনে শেরপুর সদর উপজেলার চরশ্রীপুর বাজারে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি সদস্য আফছর আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।

এতে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শেরপুর-১ আসনে আওয়ামীলীগ থেকে এমপি মনোনয় প্রত্যাশি ছানুয়ার হোসেন ছানু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান , জেলা যুবলীগের সভাপতি ও কামারেরচর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবীব, বাংলাদেশ কৃষকলীগ শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও রৌহা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজু, লছমনপুর ইউপি চেয়ারম্যান মো.সেলিম মিয়া, চরশেরপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দীকি প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ছানুয়ার হোসেন ছানু বলেন, আমি চরের সন্তান,চরের সাথে বেইমানী করবোনা । একটি বারের জন্য আপনাদের সেবা করার সুযোগ দেন । আপনাদের সকল বিপদ-আপদে পাশে থাকবো সেই কথা দিলাম।

অন্যদিকে প্রধান অতিথির বক্তব্যে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, মানুষ এখন আর পুরাতন জিনিস খাইনা তাই আতিক সাহেবকে জনগন এখন পছন্দ করেনা । তার জনপ্রিয়তা এখন তলানীতে।

তিনি চ্যালেঞ্জ দিয়ে আরো বলেন, এই স্থানে একই দিনে সমাবেশ দিলে আতিক সাহেবের সমাবেশে এমন জনসমাগম হবেনা । কারণ তিনি নিজের উন্নয়ন করেছেন জনগনের কোন উন্নয়ন করেনি। আমরা পরিশ্রম করছি ,আশা করছি নৌকার মাঝি ছানু ভাইয়ে হবে। জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী ছানু ভাইকেই মনোনয়ন দিবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!