You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শেরপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে শহরের চকবাজার এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল। সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, যুগ্ম সম্পাদক নাজিমুল হক নাজিম, আড.সুব্রত কুমার দে, শহর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. নজরুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!