You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ওষুধ বিতরণ করেছে বিএনপি

শেরপুরে বন্যাদূর্গতদের মাঝে ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা ও ওষুধ বিতরণ করেছে বিএনপি সর্মথিত চিকিৎসকদের সংগঠন ড্যাব। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিশেষ নির্দেশে ও শেরপুর জেলা বিএনপির সহযোগিতায় আজ সকাল ৯ টা থেকে দিনব্যাপি শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী,চরমোচারিয়া,বলায়েরচর ও কামারেরচর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তসহ স্থানীয়দের মাঝে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা ও ফ্রি ওষুধ বিতরন করা হয়।

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্যবিষয়ক সহ সম্পাদক ডা: রফিকুল ইসলামের সমন্নয়ে মেডিসিন, অর্থপেডিক্স,রিউম্যাটোলাক্স, সার্জারী,হৃদরোগ,শিশু ও গাইনী বিশেষজ্ঞ ২০ সদস্যের চিকিৎসকদের একটি টিম আগত রোগীদের চিকিৎসা সেবা দেন।

 

এছাড়াও অন্যানের মাঝে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক হযরত আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা জাতীয়পার্টির সভাপতি আলহাজ্জ ইলিয়াস উদ্দিন , জেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক আব্দুল আওয়াল চৌধুরী, শহর বিএনপির আহ্বায়ক এডভোকেট আব্দুল মান্নান, সদর বিএনপির যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম, গোলাম জাকারিয়া বাদল , সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আমিনুল ইসলাম শিপনসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!