You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

শেরপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে । আজ সকাল ১১ টার দিকে শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামে হিউম্যান রাইটস অব বাংলাদেশ শেরপুর জেলা শাখার আয়োজনে ও এক্স-সোলজার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় স্থানীয় সরকারবাড়ীতে এ মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয় ।

হিউম্যান রাইটস অব বাংলাদেশ শেরপুুর জেলার শাখার সভাপতি এস এম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, এক্স সোলজার ফাউন্ডেশনের সভাপতি জালাল উদ্দিন , হিউম্যান রাইটস অব বাংলাদেশ শেরপুুর জেলার শাখার সাধারণ সম্পাদক এম এ মাসুদ, স্থানীয় চরশেরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আলী বিএসসি , চরশেরপুর ইউপির সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইন্তাছ আলী সহ প্রমুখ ।

এসময় প্রায় দুই শতাধিক রোগীকে গাইনি বিশেষজ্ঞ ডা: আবুল হোসেন, বক্ষ ডা: মোহাম্মদ শামসুল হুদা, পেইন ম্যানেজমেন্ট বিশেষজ্ঞ ডা: ফয়জুল আলম ও মেডিসিন বিশেষজ্ঞ ডা: আসমাউল ইসলাম আংগুরের তত্বাবধানে একটি মেডিক্যাল টিম ব্যবস্থাপত্র প্রদান এবং বিনামূল্যে ওষুধ সরবরাহ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!