You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের সংবর্ধনা

শেরপুরে প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের সংবর্ধনা দিয়েছে অনলাইন নিউজ পোর্টাল দেশবার্তাবিডি ডটকম। ৪ নভেম্বর রবিবার রাতে শহরের নিউমার্কেটে আলীশান হোটেল এন্ড কমিউনিটি সেন্টারে আয়োজিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

ওইসময় তিনি বলেন, উন্নয়নে অগ্রসরমান শেরপুরকে আরও সামনের দিকে এগিয়ে নিতে গণমাধ্যম কর্মীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন। তারা তাদের লেখনীর মাধ্যমে উন্নয়ন ও সমস্যামূলক খবরগুলো যতœসহকারে স্ব-স্ব গণমাধ্যমে তুলে ধরলে তা সমাধানে সহায়ক হয়ে থাকে। তিনি দেশবার্তাবিডি ডটকম’র তরফ থেকে প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের সংবর্ধনার বিষয়ে বলেন, এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় এবং তা সাংবাদিকদের মাঝে ভাতৃপ্রতীম সম্পর্ক ও ঐক্য জোরদার করবে। এছাড়া তিনি নবনির্বাচিত কর্মকর্তাদের ভেদাভেদ ভুলে সদ্য সাবেক কর্মকর্তাসহ প্রবীণদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে প্রেসক্লাবকে গতিশীল করার উপর গুরুত্বারোপ করেন।

দেশবার্তাবিডি ডটকম’র সম্পাদক-প্রকাশক সাদুজ্জামান সাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত কুমার দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শরিফুর রহমান, সদ্য সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, দেশবার্তাবিডি ডটকম’র বার্তা সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেশবার্তাবিডি ডটকম’র স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম রনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক কোহিনুর বেগম বিদ্যুৎ, সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, দেবাশীষ সাহা রায়, সঞ্জীব চন্দ বিল্টু, হাকিম বাবুলসহ প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথি এবং প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নব-নির্বাচিত কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!