You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে প্রেমিকার ভাইয়ের ছুরির আঘাতে প্রেমিক খুন

শেরপুরের ঝিনাইগাতীতে প্রেমিকার ভাইয়ের ছুরির আঘাতে চাঁন মিয়া নামে (২৩) এক প্রেমিক খুন হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে বারোটায় উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিক ওই গ্রামের হাসমত আলীর পুত্র ও স্থানীয় শফিউদ্দীন আহমদ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র। পরে আজ শনিবার সকালে সংবাদ পেয়ে নিহত চাঁন মিয়ার লাশ উদ্ধার শেষে ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজ (১৪) কে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার গোমরা গ্রামের রহিম মিয়ার (ছন্দনাম) কন্য্যা ও ঝিনাইগাতী আদর্শ মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী রিয়া (ছন্দনাম) সাথে প্রতিবেশী চাঁন মিয়ার সাথে দীর্ঘ দিন যাবত প্রেমের সর্ম্পক ছিল। শুক্রবার রাত সাড়ে বারোটার সময় প্রেমিকা রিয়া (ছন্দনাম) চাঁন মিয়াকে বাড়িতে নিয়ে আসলে বাদ সাধে পিতা ও ভাই রিয়াজ। এক পর্যায়ে উভয়পক্ষ বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে ঝগড়া থামাতে ওই প্রেমিকা চাঁন মিয়ার মা জোসনা বেগমকে ডেকে এনে দেখেন প্রেমিক চাঁন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

গুরুত্বর আহত অবস্থায় চাঁন মিয়াকে উদ্ধার করে প্রেমিকা তার বাবা রহিম মিয়া (ছন্দনাম) ও চাচাতো বোন জামাই লাল মিয়া স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মুন্নাফ তাকে মৃত ঘোষণা করে।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে রিয়াজ। এছাড়া নিহত চাঁন মিয়ার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!