You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী খুন, খুনি আটক

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার খুজিউরা গ্রামে প্রথম স্বামী কালু মফিজুলের হাতে নৃশংসভাবে খুন হয়েছে দ্বিতীয় স্বামী বাবুল। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ খুনি স্বামীকে আটক করে।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার খুজিউরা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের কন্যা শহিদার (২৭) বিয়ে হয় পৌর শহরের গড়কান্দা মহল্লার আমির হোসেনের পুত্র কালু মফিজুলের (৩৫)। ১৪ বছর ঘর সংসার করার পর প্র্রথম স্বামী কালুকে তালাক দিয়ে কোন্নগর গ্রামের আরমানের পুত্র দুই সন্তানের জনক বাবুলকে বিয়ে করে। এতে প্রথম স্বামী কালু ক্ষুব্ধ হয়ে সোমবার গভীর রাতে দ্বিতীয় স্বামী বাবুলকে উপর্যপুরী ছুরিকাঘাত করে। পরে

স্থানীয়রাতাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

পরে পুলিশ জনতার হাতে আটক কালুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নালিতাবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক নূরুউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পর পরই দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে যাই এবং কালু মিয়া গ্রেফতার করি। যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে তাকে জিজ্ঞাসাবাদে ওই ধারালো অস্ত্রটিও উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হয়ে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!