শেরপুরে প্রত্যাশা অনুযায়ী পদ না পাওয়ায় ছাত্রদলের সংবাদ সম্মেলন

শেরপুরে প্রত্যাশা অনুযায়ী দলীয় পদ না পাওয়ায় সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রদলের একাংশ । সেই সাথে বর্তমান সরকারের হামলা মামলার স্বীকার দলের দূর্দিনের কর্মীদের মূল্যায়ন না করে জেলার ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত নয় এমন নেতাদের নিয়ে জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনার প্রতিবাদে বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান মানিক ও ১ম যুগ্ন সম্পাদক পারভেজ আহম্মেদ সহ প্রায় শতাধিক নেতাকর্মী সেচ্ছায় পদত্যাগ করেছেন।

আজ দুপুর ১২ টার দিকে শহরের চকপাঠক মহল্লার ছালমা নুন স্কুলে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানান বিক্ষোব্ধ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান মানিক বলেন, আমি (মানিক) শেরপুর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদে থাকাবস্থায় দলের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে উপস্থিত থেকে বর্তমান সরকারের হামলা মামলার স্বীকার হয়ে কারাবরণ করে দলের নিবেদিত কর্মী ছিলাম ।

কিন্তু ঘোষিত বর্তমান কমিটিতে ত্যাগী ও যোগ্যদেও স্থান দেওয়া হয়নি। তাই আমি দলের প্রাথমিক সদস্যসহ বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি পদ হতে স্বেচ্ছায় পদত্যাগ করলাম । আজ থেকে ছাত্রদলের সাথে আমার কোন সম্পর্ক থাকলো না এবং বিএনপির দলীয় কোন কর্মকান্ডে অংশগ্রহন করবোনা ।

এসময় অন্যানের মধ্যে ঘোষিত কমিটির ১ম যুগ্ন সম্পাদক পারভেজ আহাম্মেদ, সদ্য বিলুপ্ত কমিটির সহ সভাপতি আব্দুর আরিফ, মনিরুজ্জামান লাভলু , যোগাযাগ সম্পাদক হাসেম আহাম্মেদ সিদ্দিকী, জেলা সদস্য ও সদর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক খন্দকার রফিকুল ইসলাম রাতুল সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।