শেরপুরে প্রকৃতি মেলা উপলক্ষে র‌্যালি সম্মাণনা

‘সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ্য জীবন’-এ শ্লোগানে চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি ও প্রকৃতি প্রেমীদের সম্মাণনা জানানো হয়েছে।

এ উপলক্ষে প্রকৃতি ও জীবন ফাইন্ডেশন এবং শেরপুর প্রকৃতি ও জীবন ক্লাবের আয়োজনে ৮ ফেব্রুয়ারি শুক্রবার সকালে শেরপুর সরকারি কলেজ চত্বর থেকে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

এর আগে স্থানীয়ভাবে প্রকৃতি সুরক্ষা ও সচেতনা সৃষ্টিতে অবদান রাখায় ১৭ জনকে প্রকৃতি ও জীবন ফাউ-েশন প্রদত্ত উত্তরীয় পরিয়ে সম্মাণনা জানানো হয়।

সম্মাণনাপ্রাপ্তরা হলেন-পরিবেশ বাঁচাও আন্দোলনের রাজিয়া সামাদ ডালিয়া, জেলা খেলাঘর সভাপতি ইমাম হোসেন ঠান্ডু, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, নারী নেত্রী আঞ্জুমান আরা যুথী, উদ্যোক্তা আইরীন পারভীন, অধ্যাপক শিব শংকর কারুয়া, শওকত হোসেন, কার্টুনিস্ট সাইফুল ইসলাম শাহীন, মানবাধিকার কর্মী রক্তসৈনিক শামীম হোসেন, জনউদ্যোগ আহ্বায়ক আবুল কালাম আজাদ, উদীচী সভাপতি তপন সারোয়ার, শিশু সংগঠক মমিনুল ইসলাম, বার্ড ক্লাবের পাখীপ্রেমী সুজয় মালাকার, শহীদুজ্জামান শহীদ, দেবদাস চন্দ বাবু, আব্দুল কাদের ও অপূর্ব ভট্টাচার্য।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের