You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি

শেরপুর পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাদি সরকারের কেন্দ্রীয় কোষাগার থেকে প্রদানের দাবিতে শেরপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা আজ ১৫ জানুয়ারি সোমবার সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছেন।

এ সময় পৌরসভার সকল কার্যক্রম বন্ধ ছিল। এতে পৌরবাসীরা দুর্ভোগ ও বিপাকে পড়েন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন, শেরপুর জেলা শাখার আহবানে এ কর্ম বিরতি পালিত হচ্ছে।

কর্মবিরতি পালনকালে সংগঠনের সভাপতি আবু লায়েছ মো. বজলুল করিম ও সাধারণ সম্পাদক মো. মুসলিম উদ্দিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, সহকারী প্রকৌশলী মো. খোরশেদ আলম, হিসাবরক্ষক হাছান মাহমুদ সেলিম আলম, কর নির্ধারক শাহ মুহাম্মদ তারেক, সার্ভেয়ার মো. আব্দুল মান্নান, শেরপুর পৌর কর্মকর্তা-কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান, সহসভাপতি নুর-ই-আলমসহ সকল কর্মকর্তা-কর্মচারি পৌর ভবনের সামনে অবস্থান করেন।

সমাবেশে সংগঠনের সভাপতি আবু লায়েছ মো. বজলুল করিম বলেন, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা প্রজাতন্ত্রের অন্যান্য কর্মচারীর তুলনায় বেতনসহ অন্যান্য আর্থিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন ও মানবেতর জীবন যাপন করছেন। পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাদি সরকারের কেন্দ্রীয় কোষাগার থেকে প্রদানের জন্য প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানিয়ে তিনি বলেন, অন্যথায় দাবি আদায়ে কঠোর কর্মসূচি প্রদান করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!