You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যু

শেরপুরে পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে । জেলার নালিতাবাড়ী উপজেলায় নিজের কাটা গাছ উপরে পড়ে শাহজালাল (৩০) নামে এক যুবক , শ্রীবরদী উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্টে ফরিদ মিয়া (৩০) নামে এক যুবক ও একই উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্টে মায়া (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে । শাহজালাল শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দাওধারা গ্রামের ইমান আলীর ছেলে। ২৮ জুন বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

অন্যদিকে ফরিদ মিয়া শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে এবং মায়া একই উপজেলার শংকরঘোষ গ্রামের মৃত নজীর উদ্দিনের মেয়ে ।

সূত্র জানায়, বিকাল সাড়ে চারটার দিকে শাহজালাল গাছ কাটছিল। এসময় অসর্তকতা বশত কেটে ফেলা গাছের অংশ তার উপর আছড়ে পড়ে। এতে গুরুতর আহত হয় সে। পরে স্বজনেরা উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এখানে আনার পর জীবিত পাওয়া যায়নি। ঘটনাস্থলেই সে মারা গেছে।

এদিকে শংকরঘোষ গ্রামের মায়া সন্ধ্যায় ঘরের বিদ্যুতের সুইচ দিয়ে আলো জ্বালাতে গেলে বিদ্যুৎতায়িত হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় মায়া। অপরদিকে একি সময়ে ধাতুয়া গ্রামের ফরিদ মিয়া (২৮) ঘরের বিদ্যুতের মিটারের সংযোগ লাগাতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে মাটিতে পড়ে যায়।

পরে পরিবারের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আনিছুর রহমান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা যায়।

পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান এসএম জুবায়ের হোসেন বলেন, এ ব্যাপারে থানায় জানানো হয়েছে। পৃথক দু’ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!