You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

‘চুড়ি ফিতা, রঙিণ সূতা, রঙিণ করিবে মন’-এ শ্লোগানে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শেরপর জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সংস্থা (পুনাক)। ১৮ আগস্ট শনিবার দুপুরে শেরপুর পুলিশ লাইন্স হলরুমে মাসিক পুলিশ কল্যাণ সভা শেষে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। কনস্টেবল থেকে শুরু করে পুলিশ সুপার পর্যন্ত জেলায় কর্মরত ৮০০ পুলিশ সদস্যের প্রত্যেকে শপিং ব্যাগ ভর্তি করে দেওয়া এ ঈদ উপহারের মধ্যে ছিলো সেমাই, চিনি, নুডুলস, চুড়ি, ফিতা, সাবান, তেল, কিসমিস, গরম মসলা সহ ১৩ প্রকারের পণ্য ও খাদ্য সামগ্রী। এছাড়া পুলিশ সুপারের পক্ষ থেকে ‘সফল সন্তানের গর্বিত পিতামাতার ঈদ উপহার’ হিসেবে পুলিশে কর্মরতদের যাদের সন্তান উচ্চ শিক্ষা গ্রহণ করছে এমন ৫টি পরিবারের প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এবং পুনাক শেরপুর জেলা সভাপতি পুলিশ সুপার পত্নী আলেয়া ফেরদৌসী এসব ঈদ উপহার পুলিশ সদস্যদের হাতে তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!