You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পুলিশ লাইন্স একাডেমির বৃত্তি প্রদান

শেরপুরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন স্কুলে “প্রেসিডেন্ট মেরিট স্কলারশিপ” প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চলতি বছরের জানুয়ারী থেকে এপ্রিল সেশনের ওই স্কুলের ৪৪ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে মেধাবৃত্তি হিসেবে আটানব্বই হাজার দুইশত টাকা প্রদান করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের খরমপুরস্থ প্রতিষ্ঠানটির অডিটরিয়ামে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিভূতি ভূষণ মিত্রের সভাপতিত্বে ও শিক্ষিকা শাম্মি আক্তারের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুরের পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি হিসেবে পদন্নোতিপ্রাপ্ত রফিকুল হাসান গণি।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার সৈয়দ উদ্দিন বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যনের মধ্যে অভিবাবকদের পক্ষ থেকে আনোয়ার হোসেন ও শিক্ষার্থীদের পক্ষ থেকে ওই প্রতিষ্ঠানের দশম শ্রেনীর শিক্ষার্থী জান্নাতুল নূর তায়্যিবা বক্তব্য রাখেন।

এসময় অন্যনের মধ্যে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, যানবাহন বিভাগের ওসি নাসিমুল হাসান নাসিম ,ওই প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!