You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির সাংবাদিকদের সাথে মতবিনিময়

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃংখলা সহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন শেরপুরে।

আজ বিকাল সাড়ে ৫ টার দিকে পুলিশ সুপার কার্যালয় মিলনায়তনে এ মতবিনিময় সভা করেন।

প্রায় দুইঘন্টাব্যাপি চলা এ মতবিনিময়কালে তিনি শেরপুরে কর্মরত গণমাধ্যমকর্মীদের বক্তব্য মনোযোগ সহকারে শুনেন এবং সেই আলোকে পুলিশের করণীয় আলোকপাত করেন।

মতবিনিময়কালে শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এড.রফিকুল ইসলাম আধার,সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, নবনির্বাচিত সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন সহ জেলায় কর্মরত সিনিয়র গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সংবাদকর্মীরা মতামত ব্যাক্ত করেন।

এসময় পুলিশ সুপার আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) খন্দকার খালেদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম এবং জেলার পাচঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিআইজি নিবাস চন্দ্র মাঝি মতবিনিময় কালে বলেন, জনগণের জান ও মাল রক্ষার্থে পুলিশ কাজ করছে । সামনে অস্ত্র , বিস্ফোরক ও অস্ত্রবাজদের আইনের আওতায় আনতে বিশেষ অভিযান পরিচালনা করা হবে। যারা আইনশৃংখলা বিনষ্ট করতে চাইবে তাদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা । সেই সাথে যদি আপনারা মনে করেন পুলিশ অনৈতিক কিছু করছে তবে এ জেলার এসপিকে জানাবেন । আমরা সেই ব্যবস্থাও গ্রহন করবো। সেই পুলিশের চাকরী করার কোন অধিকার থাকবেনা ।

তিনি সাংবাদিকদের পারস্পারিক সহযোগিতার আহ্বান জানিয়ে আরোও বলেন, আপনারাই জনগণের প্রকৃত বন্ধু, আপনারাই কোন ঘটনা ঘটলে তার অন্তরালের খবর তুলে আনেন। আর আমরা পুলিশ সেই সূত্রধরে অপরাধ খুজেঁ বের করি।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!