You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৩০১ জন

শেরপুরে পুলিশের বিশেষ অভিযানে ৭ দিনে ৬৩ মামলায় ৩০১ জন গ্রেপ্তার করা হয়েছে। ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজির নির্দেশনায় জেলার প্রতিটি উপজেলাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক, চুরি, ছিনতাই, মারামারি ও হত্যাসহ ৬৩ মামলায় জড়িত ৩০১ জনকে গ্রেপ্তার করেছে।

তথ্যমতে, ৬ জানুয়ারী ১০ টি মামলায় ৩৮ জন, ৭ জানুয়ারী ১২ মামলায় ৪৩ জন, ৮ জানুয়ারী ৯ মামলায় ৪০ জন, ৯ জানুয়ারী ১১ মামলায় ৩৭ জন, ১০ জানুয়ারী ১১ মামলায় ৪৫ জন, ১১ জানুয়ারী ৫ মামলায় ৫৫ জন এবং ১২ জানুয়ারী ৫ মামলায় ৪৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজির নির্দেশনায় ও শেরপুরের পুলিশ সুপারের দিকনির্দেশনায় গত ৬ জানুয়ারী থেকে ১২ জানুয়ারী পর্যন্ত পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে জড়িত ৩০১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার অপরাধ নির্মূলে ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে অপরাধীদের বিরুদ্ধে কর্তৃপক্ষের নির্দেশ সাপেক্ষে এই অভিযান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!