You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পুরোহিত ও সেবাইতদের ৩ দিনের প্রশিক্ষণ শুরু

শেরপুরে হিন্দু আইন ও পূজা পদ্ধতি নিয়ে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধির লক্ষে ১৬ সেপ্টেম্বর শনিবার থেকে ৩ দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে। “ধর্মীয় ও আর্থ সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ” শীর্ষক প্রকল্পের আওতায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এ প্রশিক্ষণের আয়োজন করেছে। সকালে শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে প্রশিক্ষণের উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম।
প্রশিক্ষণ কর্মকর্তা পিংকি পালের সভাপতিত্বে ও কমল চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, সাধারন সম্পাদক কানু চন্দ্র চন্দ, গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটির সভাপতি তাপস নন্দী বাবু, জেলা পুরোহিত কল্যাণ পরিষদের সভাপতি শিক্ষক বিজয় কৃষ্ণ চক্রবর্তী বিপুল, সম্পাদক সঞ্জীব চক্রবতী প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলার ৫০ জন পুরোহিত ও সেবাইতকে পুরোহিত দর্পণসহ ধর্মীয় পুস্তক প্রদান করা হয়। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ প্রশিক্ষণ চলবে।

শেরপুর টাইমস/ বা.স

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!