শেরপুরে পিকনিকের বাস চাপায় নিহত-২, জনতার বাসে আগুন

শেরপুরে পিকনিক ফেরত বাস চাপায় ভ্যান চালক সহ দুই জন নিহত হয়েছে। নিহতরা হলো সদর উপজেলার ছয়ঘড়িপারা গ্রামের মৃত সাবর আলীর ছেলে ভ্যান চালক হালিম উদ্দিন ও একই গ্রামের মৃত এমাজউদ্দিন মিস্ত্রির ছেলে কাসেম মিয়া । এদিকে এই ঘটনায় উত্তেজিত স্থানীয় জনতা বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আজ রাত সাড়ে সাতটার দিকে এই দূর্ঘটনা ঘটে।

পুুলিশ জানায়, টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার পাথাইলকান্দি চাইল্ডকেয়ার প্রিক্যাডেট স্কুল থেকে শেরপুরের গজনীতে পিকনিকে আসা একটি বাস পিকনিক শেষে যাবার পথে উপজেলার কুসুমহাটি এলাকায় পিছন থেকে একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ওইদুইজন নিহত হয়।

এতে স্থানীয়া বিক্ষুব্দ হয়ে বাসটিকে আটক করে আগুন দিলে বাসটি পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এদিকে এই ঘটনায় শেরপুর জামালপুর সড়কে যান চলাচল প্রায় ঘন্টাব্যাপি বন্ধ থাকলেও পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।