শেরপুরে পরোয়ানাভুক্ত ২৫ আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ

শেরপুরে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ২৫ আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে শেরপুর সদর থানা পুলিশ । গেল শনিবার রাতে শেরপুর সদর থানাধীন বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে ওই আসামীদের গ্রেফতার করা হয়।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) আমিনুল ইসলাম , শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) মো: আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সি আর মামলায় পরোয়ানাভুক্ত ২১ জন ও জি আর পরোয়ানাভুক্ত ৪ জন সহ মোট ২৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হন। পরে আজ দুপুরে গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম শেরপুর টাইমসকে জানান, পুলিশ বিভাগের নির্দেশনায় ও পুলিশ সুপার মহোদয়ের প্রত্যক্ষ নির্দেশে সমাজে শান্তি শৃংখলা রক্ষার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের