You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

এক মাস সিয়াম সাধনার আজ শনিবার শেরপুর জেলা সদর, নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতী ও শ্রীবরদীসহ পাঁচ উপজেলায় ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে সকাল থেকেই জেলা শহরের প্রধান ঈদগাহ মাঠ, মাইসাহেবা মসজিদ মাঠ, তেরা বাজার জামিয়া সিদ্দিকীয়া মাদরাসা মাঠ, চাঁপাতলী ঈদগা মাঠ, কসবা মোঘল পাড়া শাহী মসজিদ ঈদগা মাঠ, কাজী বাড়ী ঈদগা মাঠ, ভাতশালা ইউনিয়নের বয়ড়ার প্রাচীন ভাটরাঘাট ঈদগা মাঠ সহ বিভিন্ন মসজিদে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়। এতে ধর্মপ্রাণ মুসুল্লীগণ এসব ঈদগা মাঠে সমবেত হয়ে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। পৌর ঈদগাহ মাঠে জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ আতিউর রহমান মিতুল নামাজ আদায় করেন।
এসব ঈদুল ফিতরের নামাজের জামাত শেষে দেশের উন্নয়ন সকল ধর্মপ্রাণ মুসলমান ও অন্যান্য সম্প্রদায়ের মানুষের কল্যাণ সহ সারা মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।
এছাড়াও ঈদুল ফিতরের আনন্দকে ভাগাভাগী করে নিতে শিশু-কিশোর আবাল বৃদ্ধা বণিতা সকলেই ঈদ আনন্দে স্বজনদের সাথে একে অপরের ঈদ শুভেচ্ছা বিনিময় করে আনন্দ প্রকাশ করেন।
এদিকে ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন হাসপাতাল ও জেলা কারাগারে কয়েদি-হাজতীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!