You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নিয়োগবিধি বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

শেরপুরে পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরণ, নিয়োগ বিধি দ্রুত বাস্তবায়নসহ ৬দফা দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি শেরপুর সদর উপজেলা শাখার সদস্যরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকালে সদর উপজেলা পরিষদ চত্বরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা ৩১ মার্চের মধ্যে চলমান নিয়োগবিধির কাজ সম্পন্ন করা, এফডব্লিউএদের টেকনিক্যাল পদমর্যাদা ও এফপিআইদের পদমর্যাদা অনুযায়ী বেতন স্কেল নির্ধারণের দাবী জানান এবং এসময়ের মধ্যে কার্যকর ব্যবস্থা গ্রহণ না করলে পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঘেরাওসহ কঠোর কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নের ঘোষনা দেন।

বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ছায়েদুল ইসলাম শাওন, জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নবী হোসেন, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, সদর উপজেলা কমিটির সাবেক সভাপতি শেখ আব্দুল্লাহ আল সাদী, কার্যকরী সদস্য হালিমা বেগম, নার্গিস বেগম প্রমূখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!