শেরপুরে নিষিদ্ধ পলিথিন জমা দিয়ে ফুলেল শুভেচ্ছা পেলেন ব্যবসায়ী

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের নির্দেশে ও শেরপুরের জেলা প্রশাসকের প্রত্যক্ষ তত্বাবধানে শেরপুরে পরিচালিত চলমান ভ্রাম্যমান আদালতের কার্যক্রমের ফলে শেরপুরে প্রায় ১শ কেজির মত নিষিদ্ধ পলিথিন উপজেলা প্রশাসনে সেচ্ছায় জমা দেয়ায় প্রশাসনের পক্ষ থেকে ওই ব্যবসায়ীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

ফুলেল শুভেচ্ছা পাওয়া ব্যাক্তি সদর উপজেলার কুসুমহাটি এলাকার বাসিন্দা ও শেরপুর শহরের নয়ানীবাজারের প্লাস্টিক ব্যবসায়ী মো.শেখ ফরিদ। ওই ব্যবসায়ী আজ দুপুরে সেচ্ছায় শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুনের কাছে এই নিষিদ্ধ পলিথিনগুলো হস্তান্তর করেন। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

শুভেচ্ছা প্রদানকালে অন্যানের মধ্যে শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো.ফারুক আল মাসুদ, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. রাসেল নোমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন বলেন, বিভাগীয় কমিশনার স্যার ও জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে পরিবেশ অধিদপ্তরকে সাথে নিয়ে আমাদের অভিযান অব্যাহত আছে । যেকোন মূল্যেই নিষিদ্ধ ঘোষিত পলিথিন বন্ধ করা হবে। যাদের কাছে এখনো পলিথিন মজুদ আছে তাদেরকে অনুরোধ করবো এই ব্যবসায়ী ভাইয়ের মত সেচ্ছায় সেগুলো জমা দিতে । আমরা সাদরে তা গ্রহন করবো । অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।