You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নির্বাচন নির্বিঘ্ন করতে সকল আয়োজন সম্পন্ন

৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা। আজ সন্ধ্যায় শেরপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে স্থানীয় সাংবাদিকদের এই তথ্য জানান জেলা রিটার্নিং কর্মকর্তার প্রতিনিধি ও স্থানীয় সরকারের উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম।

প্রেস কনফারেন্সে তিনি জানান, শেরপুরের ৩টি সংসদীয় আসনে ইতোমধ্যে ব্যালট পেপারসহ নির্বাচনী সকল সরঞ্জাম সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই নির্বাচনকে সুষ্ঠ করতে জেলা পুলিশের ৫২ টি মোবাইল টিম জেলার ৫২ টি ইউনিয়নে কাজ করবে। প্রতিটি ভোট কেন্দ্রে আনসার ও পুলিশের ১৪ জন সদস্য আইনশৃঙ্খলার দায়িত্বে থাকবে। প্রতিটি উপজেলায় সেনাবাহিনীর ২টি করে পেট্রোল টিম, পুরো জেলায় বিজিবির ৬টি টিম এবং র‌্যাবের ৬টি টিম কাজ করবে।

জেলার ৩৯৯ টি কেন্দ্রে ১৭জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ৬ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের মোট ২৩ টি মোবাইল কোর্ট টিম কাজ করবে। জেলা রিটার্নিং কর্মকর্তার তথ্য মতে, জেলায় ২৮৫টি গুরুত্বপূর্ণ ও ১১৪টি সাধারণ ভোট কেন্দ্র চিহ্নিত করা হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলায় সেনাবাহিনীর ৪৫০জন সদস্য, বিজিবির ১২৬জন সদস্য, র‌্যাব ৫০ জনের বেশি সদস্য মোতায়েন করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!