শেরপুরে নিরাপদ সড়কের জন্য নাগরিক কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

শেরপুরে নিরাপদ সড়কের জন্য নাগরিক কর্তব্য বিষয়ক বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০টা থেকে জেলা প্রশাসকের কার্যলয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় অনুষ্ঠিত প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং বিআরটিএ ও জনউদ্যোগ, শেরপুর জেলা কমিটির সহযোগিতায় আয়োজিত এই প্রশিক্ষণে মোটরযান চালক, গণপরিবহন মালিক, শ্রমিক, স্কাউট, গার্লস গাইডসহ গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এজেড মোরশেদ আলীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন।

এসময় বক্তারা সকলের সচেতনতা-বিবেককে সবার আগে প্রাধান্য দিয়ে যান চলাচল এবং চালক ও হেলপারদের সাবধানতা অবলম্বন করার জন্য নির্দেশনা দেন। কর্মশালায় উপস্থিত সবার হাতে হাতে একটি করে নিরাপদ সড়ক নিশ্চিতকরণে নাগরিকদের দায়িত্ব সম্বলিত হ্যান্ডবিল প্রদান করা হয়। পরে বিআরটিএ’র পক্ষ থেকে কয়েকটি ট্রাফিক সচেতনতামূলক ভিডিও প্রদর্শন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের