You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নারী রক্তদান সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত

শেরপুরে নারী রক্তদান সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শহরের হোটেল সম্রাটের হল রুমে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়।

নারী রক্তদান সংস্থার ভারপ্রাপ্ত ফেলো আবুল কালাম আজাদের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি ছিলেন সংস্থাটির প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলার সভাপতি জয়শ্রী দাস লক্ষ্মী।

নারী রক্তদান সংস্থার সভাপতি পঞ্চমি দেব রুমার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলার যুগ্মসম্পাদিকা আঞ্জুমান আরা যুথী। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলার অর্থ বিষয়ক সম্পাদিকা নিরু শামছুননাহার।

এসময় বক্তারা বলেন, দেশের উন্নয়নে নারীদের আরো সাহসী হতে হবে এবং আমরা যে সাহসী এবং আমরাও পারি তা আর সকলকে বুঝাতে হবে। তারা আরো বলেন, ভালো করে নিজেকে গড়ে তুলতে হবে, নিজেকে এক একজন সাহসী মডেল হতে হবে, একদিন এতে সবাই মঙ্গল বয়ে আনবে ।

সভায় বার্ষিক বনভোজন, কোচ সমাবেশে অংশ গ্রহণ, উপদেষ্টা পরিষদ চূড়ান্তকরণ, শেরপুরে রেল সংযোগের দাবীকে জোড়ালোকরণ ও স্ব স্ব কলেজ বিশ্ববিদ্যালয়ে সংস্থার কার্যক্রম চালু করার বিষয়ে আলোচনা হয় । পাশাপাশি সবার লেখাপড়া ও সুবিধা-অসুবিধা নিয়ে আলোকপাত শেষে সকলের মঙ্গল কামনা করে সভাপতি একতা-সততা-সেবার মন্ত্রে অবিচল থাকার দৃঢ় প্রত্যয় প্রকাশ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!