You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নারীদের ২০ দিনব্যাপী টেবিল টেনিস প্রশিক্ষণ কর্মশালা

শেরপুরে নারীদের খেলাধুলায় আগ্রহী করার মধ্য দিয়ে জেন্ডার বৈষম্য কমানো এবং নারী টেবিল টেনিস খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে কার্যক্রম হাতে নিয়েছে শেরপুর পৌরসভা। ইউজিআইএপি প্রকল্প বাস্তবায়নের অংশ হিসেবে জিএপি’র আওতায় শেরপুরে নারীদের ২০ দিনব্যাপী টেবিল টেনিস প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

১ ফেব্রুয়ারি বুধবার বিকেলে শেরপুর ক্লাবের ইনডোরে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া। এসময় জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সামছুন্নাহার কামাল, পৌর সচিব আবু লাইজ মো. বজলুল করিম, ডিএসএ যুগ্ম সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, সাংবাদিক হাকিম বাবুল, শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষিকা ফারজানা বারী, তরুণ ব্যবসায়ী জুলফিকার আলী, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পৌর মেয়র প্রশিক্ষণার্থীদের মাঝে টেবিল টেনিস ব্যাট ও খেলার সরঞ্জাম বিতরন করেন। এছাড়া প্রশিক্ষণে অংশগ্রহণকারী প্রত্যেককে প্রতিদিন যাতায়াত ভাতা হিসেবে ১০০ টাকা করে প্রদান করা হবে। শহরের বিভিন্ন স্কুল-কলেজের বাছাই করা ১০ জন মেয়ে এ প্রশিক্ষণে অংশগ্রহণ করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!