You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নারীদের লং টেনিস প্রশিক্ষনের উদ্বোধন

ইউজিআইআইপি-৩ প্রকল্পের আওতায় জিএপি খাতের অর্থায়নে শেরপুরে নারীদের লং টেনিস প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।

আজ বিকালে শেরপুর টেনিস কøাব প্রাঙ্গনে জেলা প্রশাসক আনারকলি মাহবুব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষন কার্যক্রমের উদ্বোধন করেন।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ও পৌরসভার এ ও আব্দুল কাদেরের সঞ্চলনায় এতে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল , বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, টেনিসক্লাবের সহ-সভাপতি ডা: এম এ বারীক তোতা, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, পৌর কাউন্সেলর হাবিবুর রহমান, সংরক্ষিত পৌর কাউন্সেলর মাহমুদা আক্তার ডলি প্রমুখ উপস্থিত ছিলেন ।

এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর যে দশটি উদ্যোগ আছে তার মধ্যে অন্যতম একটি হলো নারাীর ক্ষমতায়ন, মাননীয় প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নে নিরলস কাজ করে যাচ্ছে। তিনি প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের কঠোর পরিশ্রম করতে হবে। এখান থেকেই জাতীয় পর্যায়ে যেন তোমরা খেলতে পার আমি সেই আশা রাখছি।

পরে তিনি এক এক করে নারী টেনিস প্রশিক্ষনার্থীদের সাথে পরিচিত হোন এবং কিছু সময় তাদের সাথে মাঠে টেনিস খেলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!