You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

শেরপুরে র‌্যালি,আলোচনা সভা ও দূর্যোগ মোকাবেলার মহড়া অনুষ্ঠানের মধ্যদিয়ে “দূর্যোগে প্রস্তুতি সারাক্ষন,আনবে টিকসই উন্নয়ন” এ শ্লোগানকে সামনে রেখে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৭ পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এবং এডিবি শেরপুরের সহযোগিতায় সদর উপজেলা কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।

পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না শারমীনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হাবিবুর রহমান,রেড ক্রিসেন্ট শেরপুরের সাধারণ সম্পাদক ফখরুল মজিদ খোকন বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন এনজিও প্রতিনিধি ও শেরপুরের বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সাধারণ জনগন উপস্থিত ছিল।

পরে ফায়ার সার্ভিস শেরপুরের উপ-সহকারী পরিচালক আবুল বাসারের নেতৃত্বে স্থানীয় জিকে উচ্চ বিদ্যালয় মাঠে প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় তাদের বিভিন্ন কার্যক্রম নিয়ে মহড়া অনুষ্ঠিত হয়।

খবরটির ভিডিও দেখতে ক্লিক করুন

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!