শেরপুরে নানা আয়োজনে বর্ষবরণ পালন

মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্থানে শুচি হোক ধরা- এমন কল্যাণ প্রার্থনা দিয়ে এবং নূতনকে আহ্বানের মধ্য দিয়ে শেরপুরে নতুন বছরকে বরণ করা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় শেরপুর ডিসি উদ্যানে জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে সামাজিক সকল অনাচারের বিরুদ্ধে মানুষের মনে শুভবোধ জাগিয়ে তোলার মানস নিয়ে সুরে সুরে ১৪২৬ বঙ্গাব্দকে বরণ করা হয়েছে। এসময় লোকজ ও নৃত্যশিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

পরে ৮টার দিকে মঙ্গলশোভাযাত্রার আয়োজন করে জেলা প্রশাসন। এতে জেলার সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন। শোভাযাত্রায় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। একইভাবে জেলার প্রতিটি উপজেলাতে উপজেলা প্রশাসন ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বর্ষবরণ উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন করেছে। এদিকে জেলার নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলায় নানা আয়োজনে দিনব্যাপী বর্ষবরণ পালিত হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের