শেরপুরে নানা আয়োজনে দেশ উৎসব পালিত

দেশ টিভি’র ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, মিষ্টি মুখ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশ উৎসব পালিত হয়েছে শেরপুরে। ২৬ মার্চ রবিবার দুপুরে জেলা বালিকা শিশু পরিবার (এতিমখানা) অডিটোরিয়ামে এসব অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

সাংবাদিক আব্দুর রহিম বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি’র মধ্যে প্রবীন সাংবাদিক বাংলাদেশ বেতার প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তালপতুফ হোসেন মঞ্জু, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো.ওয়াহিদুজ্জামান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডটকম সম্পাদক শাহরিয়ার মিল্টন ,শেরপুর শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মো. বেলাল হোসেন, জেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, শেরপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ,সাংবাদিক মাসুদ হাসান বাদল প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে কেক কেটে শিশু পরিবারের বালিকা শিশুদের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়। পরে শিশু পরিবারের শিশু শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের