শেরপুরে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে ধারণ করে যুব সমাবেশ, বর্ণাঢ্য যুব র‌্যালী, আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ, সনদপত্র বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা সহ নানা আয়োজনে শেরপুরে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

১ নভেম্বর শুক্রবার সকালে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে এবং শেরপুর পৌরসভা, আইইডি ও এসডিএফ’র সহযোগিতায় জেলা কালেক্টরেট চত্ত্বরে এক বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম (উপসচিব) ।

এসময় শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: বিল্লাল হোসেন,শেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ,শেরপুর সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক শিব শংকর কারুয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন । র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ গিয়ে শেষ হয়।

পরে কলেজ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হারুন-অর-রশিদের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন। আলোচনা শেষে যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণপ্রাপ্ত যুবক-যুবতীর মাঝে স্বল্পসুদে আত্মকর্মসংস্থানের জন্য ঋণের চেক বিতরণ করা হয়।

এছাড়াও জেলার নালিতাবাড়ী, নকলা, ঝিনাইগাতী ও শ্রীবরদীতে দিবসটি যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।