You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নবারুণ পাবলিক স্কুলের বার্ষিক ফলাফল ও বিপ্লব লোপা শিক্ষাবৃত্তি প্রদান

শেরপুরে নবারুণ পাবলিক স্কুলের টার্ম ফাইনাল পরীক্ষার ফলাফল, বিপ্লব লোপা শিক্ষাবৃত্তি প্রদান এবং পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ সকালে শহরের নবারুণ পাবলিক স্কুল ক্যম্পাসে নবারুণ শিক্ষা পরিবার আয়োজিত একটি অনুষ্ঠানে এই টার্ম ফাইনাল পরীক্ষার ফলাফল, শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়।

নবারুণ পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন নবারুণ শিক্ষা পরিবারের পরিচালক আনোয়ারুল হাসান উৎপল।

এসময় নবারুণ পাবলিক স্কুলের শিক্ষক মোস্তাক আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নবারুণ শিক্ষা পরিবারের উপপরিচালক তরুণ চক্রবর্তী ও নবারুণ পাবলিক স্কুলের পরিচালক আক্তারুজ্জমান উজ্জল।

অনুষ্ঠানে নবারুণ পাবলিক স্কুল ও বিপ্লব লোপা মেমোরিয়াল গার্লস স্কুলের ১১৯ জন শিক্ষার্থীদের ২ লাখ ৫০ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয় এবং পিএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ১৩৩ জন, জেএসিসিতে জিপিএ ৫ প্রাপ্ত ১৭৮ জন এবং এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ১৭৯ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!