You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নবাগত জেলা জজের সংবর্ধনা

শেরপুরে নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ এম.এ নূরকে সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ৫ মার্চ সোমবার সকালে সমিতির ২ নং বার ভবন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাকে ওই সংবর্ধনা দেওয়া হয়। ওইসময় তিনি বিচারপ্রার্থী মানুষের ন্যায়বিচার নিশ্চিত করতে বার ও বেঞ্চের সমন্বয়ের উপর গুরুত্বারোপ করেন।

জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ উদ্দিন, সমিতির সাবেক সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি, এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম ও এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক খন্দকার মাহবুবুল আলম রকীব, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এটিএম জাকির হোসেন ও এডভোকেট এমকে মুরাদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর অন্যান্য বিচারক, সমিতির বর্তমান ও সাবেক কর্মকর্তাগণসহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!