You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যানের প্রথমসভা ও দায়িত্ব গ্রহন

শহর প্রতিবেদক :শেরপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান এবং অন্যান্য সদস্যদের প্রথম সভা ও দায়িত্ব গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । আজ ২৬ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এসময় জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েক হাজার সমর্থক তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত দায়িত্ব গ্রহন পরবর্তী প্রথম সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে শেরপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার ফজলুল হক চান, সদর উপজেলা চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন,নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান মুনির চৌধরী, ঝিনাইগাতি উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, জেলা জাতীয় পাটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইলিয়াস উদ্দিন,

সাবেক পৌর চেয়ারম্যান লুৎফর রহমান মোহন, সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি মো. আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদুসহ জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!