You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে নকলার কৃষক সাহেদ হত্যা মামলার রায়ে দুই সহোদরের যাবজ্জীবন কারাদন্ড

শেরপুরের নকলা উপজেলার ভুরদি গ্রামে মজুরীর পাওনা ১০০ টাকা নিয়ে দ্বন্ধের জের ধরে কৃষক সাহেদ আলী হত্যা মামলার রায়ে দুই সহোদরের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ঘোষণা করা হয়েছে।

১৮ মে বৃহস্পতিবার বিকেলে শেরপুরের অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ মোসলেহ উদ্দিন এ সাজার রায় ঘোষনা করেন। সাজাপ্রাপ্ত আব্দুস সালাম ও ফজু মিয়া একই এলাকার বাসিন্দা। তাদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়। রায়ে মামলার অপর চার আসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করা হয়।
রাষ্টপক্ষের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ধানকাটার মজুরি পাওয়া ১০০ টাকা নিয়ে দ্ব›েদ্বর জের ধরে ২০০৯ সালের ২০ মে নকলার ভুরদি গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষক সাহেদ আলী ঘটনাস্থলে নিহত হয়ে তার স্ত্রী খালেদা বেগম বাদী হয়ে ফজু মিয়া ও আব্দুস সালাম সহ ৬ জনের বিরুদ্ধে নকলা থানায় হত্যা মামলাটি দায়ের করেছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!