You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেরপুরে ধান ক্ষেত থেকে বাবুল মিয়া (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । মৃত বাবুল মিয়া শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরবাবনা কান্দাপাড়া গ্রামের আরশাদ আলীর ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতে বাবুল মিয়া পাশের গ্রাম মুন্সীরচর মার বাড়ী থেকে রাতের খাবার খেয়ে নিজ বাড়ী আসার পথে নিখোজঁ হয়ে যায় । রাতভর তার স্বজনরা খোজাঁখোজিঁ করে না পেলে শুক্রবার সকালে স্থানীয়দের কাছে শুনতে পান স্থানীয় আজমল বিএসসির ধানের ক্ষেতে একটি মরদেহ পড়ে আছে । পরে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি সনাক্ত করে। পরে পুলিশকে খবর দিলে শেরপুর সদর থানার এস আই মোফাখির উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এদিকে নিহত বাবুল মিয়ার চাচা সাবেক ইউপি সদস্য এমদাদুল হক মাঠু এ প্রতিনিধিকে জানান, বাবুল মিয়ার মা তার বাবা আরশাদ আলীর প্রথম স্ত্রী ছিল। সে অনেক আগেই স্বামী কর্তৃক পরিত্যাক্তা হওয়ায় পাশ্ববর্তী কেন্দুয়ারচর গ্রামে দ্বিতীয় বিয়ে হয়। বাবুল মিয়া কামারেরচর বাজারে ব্যবসা করতো। সে তার টাকা পয়সা তার মায়ের কাছে রাখতো আবার নিয়ে আসতো।

গতকাল ১৯ এপ্রিল রাতে কেন্দুয়ারচর তার মায়ের কাছে যাওয়ার পর আর বাড়ী ফিরেনি বাবুল। ২০ এপিল সকালে তার মরদেহ ইরি ধানের ক্ষেতে পাওয়া যায়। তিনি জানান, তাকে পূর্বশক্রতার কারনেই মারা হয়েছে। পাশ্বের বাড়ীর লোকজনের সাথে তার ঝগড়া হয়েছে। এ কারনেও তাকে খুন করা হতে পারে।

আবার কেউ কেউ এটি ডাকাতির ঘটনাও হতে পারে বলে ধারনা করছেন। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এখনও থানায় মামলা দায়ের করা হয়নি। এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করেনি পুলিশ।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!