শেরপুরে দেশ টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশ টেলিভিশন এর নবম বর্ষে পদার্পন উপলক্ষে শেরপুরে দুই দিন ব্যাপী দেশ উৎসবের দ্বিতীয় দিনে আলোচনা সভা, কেক কাটা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
২৭ মার্চ মঙ্গলবার বিকেলে শহরের খরমপুর নির্ঝর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত দেশ উৎসবে প্রধান অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু।
জেলার প্রবীন সাংবাদিক ও সাপ্তাহিক চলতি খবরের সম্পাদক জাকির হোসেন এর সভাপতিত্বে অন্যান্য অতিথি ছিলেন প্রবীন সাংবাদিক সাপ্তাহিক জয় এর ভারপ্রাপ্ত সম্পাদক ও সেক্টর কমান্ডার্স ফোরামের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আখতারুজ্জামান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বাদল প্রমূখ।
আলোচনা সভায় দেশটিভি প্রতিনিধি ও আলোকিত শেরপুর ডটকমের সম্পাদক রফিক মজিদের সঞ্চালনায় অন্যান্য সাংবাদিকদের মধ্যে শেরপুর টাইমস ডটকমের সম্পাদক শাহরিয়ার মিল্টন, যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি প্রভাষক মাসুদ হাসান বাদল, দ্যা ইনডিপেন্ডেন্ট প্রতিনিধি প্রভাষক ও গভেষক আনিসুর রহমান আকন্দ, নিউজ-২৪ প্রতিনিধি মনিরুজ্জামান রিপন, দিনের শেষে পত্রিকার প্রতিনিধি কাজি মাসুম প্রমূখ।
আলোচনা সভা শেষে শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে উপস্থিত অতিথি, সাংবাদিক, শিক্ষার্থী, অভিভাবক ও শিশুদের নিয়ে কেক কাটা এবং মিষ্টি বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের