শেরপুরে তৃতীয় দিনের মত আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত

শেরপুর জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদার-এর অপসারণ দাবী করে আজ ৪ মে বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো তার আদালত বর্জন অব্যাহত রেখেছেন আইনজীবীরা। এদিকে গতকাল বুধবার জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে মাইক বেঁধে জেলা আইনজীবী সমিতির এক প্রতিবাদ সভায় আইনজীবী সহকারি সমিতির সদস্যরাও একাত্মতা পোষণ করেছেন।

এসময় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম মোসাদ্দেক ফেরদৌসী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.কে. মুরাদুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আধার, আইনজীবী সহকারি সমিতির সভাপতি মোখলেছুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.কে. মুরাদুজ্জামান তৃতীয়দিনের মত আদালত বর্জন অব্যাহত থাকার সত্যতা নিশ্চিত করেছেন।
আইনজীবিদের আদালত বর্জনের কারনে আদালতের স্বাভাবিক কার্যক্রম বাঁধাগ্রস্ত হচ্ছে । বিচারপ্রার্থীদের পোহাতে হচ্ছে দূর্ভোগ । এ ঘটনায় আদালত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
উল্লেখ্য ,গত ৩০ এপ্রিল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুমিনুন্নেসা খানমের আদালতে জেলা আইনজীবী সমিতির সভাপতির সাথে একটি অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ বিক্ষুদ্ধ হয়ে ওঠেন। ওই ঘটনার সম্মানজনক সুরাহার পরিবর্তে জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদার বিষয়টি আরো জটিল করে বার ও বেঞ্চকে মুখোমুখি অবস্থানের ঠেলে দেন বলে অভিযোগ আইনজীবী নেতৃবৃন্দের।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের