You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টক শো ও মিডিয়া বিষয়ক প্রশিক্ষণ

শেরপুরে আওয়ামী লীগ ও বিএনপি প্রতিনিধিদের অংশগ্রহণে টক শো ও মিডিয়া বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর মঙ্গলবার বেসরকারি উন্নয়ন সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল (ডিআই) এর ব্যবস্থাপনায় শহরের আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুলে আয়োজিত ওই প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন ডিআই’র ময়মনসিংহ অঞ্চলের কো-অর্ডিনেটর নার্গিস আক্তার।

এতে স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাসরিন বেগম ফাতেমা ও সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা এবং বিএনপির প্রতিনিধি হিসেবে জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক প্রভাষক মামুনুর রশিদ পলাশ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা অ্যাডভোকেট আশরাফুন্নাহার রুবী, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আক্রামুজ্জামান রাহাত ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন অংশ নেন।
প্রশিক্ষণ শেষে ‘সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে আগামী নির্বাচন’ এ বিষয়ে বিতর্কমূলক টক শোতে প্রথম টিমে আওয়ামী লীগের পক্ষে অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার ও নাসরিন বেগম ফাতেমা আর বিএনপির পক্ষে প্রভাষক মামুনুর রশিদ পলাশ ও অ্যাডভোকেট আশরাফুন্নাহার রুবী এবং দ্বিতীয় টিমে আওয়ামী লীগের পক্ষে আনোয়ারুল হাসান উৎপল ও শামীম আরা বেগম আর বিএনপির পক্ষে আক্রামুজ্জামান রাহাত ও শওকত হোসেন অংশ নেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!