শেরপুরে ডিবির জালে ৪ মাদক কারবারী

শেরপুরে ডিবির জালে ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে। জেলার সিমান্তবর্তী উপজেলার তাওয়াকুচা ও গজনী সড়কের জামতলী এলাকা থেকে রাত সোয়া বারটার দিকে ওই চার মাদক কারবারীকে আটক করে ডিবি পুলিশ। এসময় তাদের মধ্যে দুই জনের দেহ তল্লাশী করে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক কারবারীরা হলো- ঝিনাইগাতী উপজেলার থানা সড়কের আঃ হামিদের ছেলে শিমুল (২৮), তাওয়াকুচা গ্রামের আব্দুস সালামের ছেলে ফুয়াদ হাসান ওরফে জিয়াউল (২০), অপর সহযোগি ডাকাবর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে উজ্জল (৩২) ও একই উপজেলার নওকুচি গ্রামের নিরঞ্জন হাজং এর ছেলে দায় মোহন হাজং (২৫)।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম, এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাতে ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা এ দু’টি গ্রামে অভিযান চালায়। এসময় ফুয়াদ হাসান ওরফে জিয়াউল এর দেহ তল্লাশী করে প্যান্টের পকেটে থাকা ১৫ পিস ইয়াবা উদ্ধার এবং তাকে আটক করে।

অপরদিকে মঙ্গলবার রাতে ওই অভিযানিক দল গজনী সড়কের জামতলী এলাকায় চেক পোষ্ট বসিয়ে পথচারীদের তল্লাশীকালে প্রথমে শিমুল নামে এক যুবককে আটক করে এবং তার কাছ থেকে ৭পিস ইয়াবা ট্যাবলেটসহ এসময় তার দুই সহযোগি উজ্জল ও দায় মোহন হাজংকেও আটক করে।

ডিবির ওসি মোঃ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  শেরপুর টাইমসকে বলেন, শিমুল ও ফুয়াদ হাসান ওরফে জিয়াউল ইয়াবা কারবারী এবং অপরাপররা তাদের সহযোগি। এব্যাপারে ঝিনাইগাতী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ওই মাদক কারবারী ও সহযোগিদের ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। পরে আদালত ওই মাদক কারবারীদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।