শেরপুরে ডা.শারমিন রহমান অমি ঐক্য সংসদের উদ্বোধন

শেরপুর সদর উপজেলার রৌহা ইউনিয়নের নাওভাঙ্গা গ্রামে স্থানীয়দের উদ্যোগে প্রতিষ্ঠিত শেরপুর-১ সাংসদীয় আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক কন্যা ডা. শারমীন রহমান অমি ঐক্য সংসদের উদ্বোধন করা হয়েছে। আজ দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ কন্যা ডা.শারমিন রহমান অমি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ওই প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন।

এসময় প্রতিষ্ঠানটির সভাপতি মো.শাজাহান আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ জামাতা ডা.জহিরুল ইসলাম জুয়েল, ছোট কন্যা সাদিয়া রহমান অপি, স্থানীয় ওয়ার্ড আওয়ামলীগের সভাপতি শেখ জামাল, স্থানীয় ইউপি সদস্য কালু মিয়া, রৌহা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আক্রাম হোসেন, ওই ঐক্য সংসদের যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোরসালিন মিয়া প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আপনাদেরই সন্তান, এ এলাকার পাশের এলাকায় আমার বাড়ী । আমাকে ভালবেসে, আমার বাবাকে ভালবেসে যে সম্মান আপনারা দিলেন আমি তা মনে রাখবো । সেই সাথে কথা দিচ্ছি আপনাদের পাশে থাকবো। আপনারা শুধু সকল অপশক্তির ‍বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের