You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ডাচ্-বাংলা ব্যাংক-প্রথম আলোর আয়োজনে আঞ্চলিক গণিত উৎসব অনুষ্ঠিত

‘গণিত শেখো, স্বপ্ন দেখো’ স্লোগানকে সামনে রেখে আজ ২৭ ডিসেম্বর বুধবার শেরপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি প্রাঙ্গণে গণিত অলিম্পিয়াডের শেরপুর আঞ্চলিক পর্বের উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল নয়টায় জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সরকারি ভিক্টোরিয়া একাডেমির প্রধান শিক্ষক মো. রেজুয়ান। এ সময় আন্তর্জাতিক ও বাংলাদেশ গণিত উৎসবের পতাকা উত্তোলন করেন যথাক্রমে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান ও জ্যেষ্ঠ সহকারী শিক্ষক মো. জামাল উদ্দিন। ডাচ্-বাংলা ব্যাংক-প্রথম আলো যৌথভাবে এ উৎসবের আয়োজন করে।

উৎসব উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন সরকারি ভিক্টোরিয়া একাডেমির প্রধান শিক্ষক মো. রেজুয়ান, প্রথম আলোর শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, প্রথম আলো বন্ধুসভার সভাপতি মো. সাইফুল ইসলাম সাইফ ও সাধারণ সম্পাদক মো. মাশুকুর রহমান মিশু। এরপর ভিক্টোরিয়া একাডেমির ৬টি শ্রেণিকক্ষে গণিত উৎসবের অংশ হিসেবে শিক্ষার্থীদের ৭৫ মিনিটের মূল্যায়ন পরীক্ষা নেওয়া হয়।

এতে জেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০০ শিক্ষার্থী অংশ গ্রহণ করে। অনুষ্ঠানটি সফল করতে শেরপুর বন্ধুসভার সদস্য ও গণিত অলিম্পিয়াড একাডেমিক দলের সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!