You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ডপস এর জমকালো বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন অনুষ্ঠিত

শেরপুরের ঝরে পড়া থেকে শিক্ষা জীবনে ফিরে আসা শিক্ষার্থীদের নিয়ে সেচ্ছাসেবী সংগঠন ‘দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা’ (ডপস) এর বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারী শুক্রবার জেলার নালিতাবাড়ি উপজেলার সীমান্তবর্তী গারো পাহাড়ের মধুটিলা ইকোপার্কে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।

শিক্ষা সফরে ডপস এর উপকারভোগী দেশের বিভিন্ন পাবলিক ও জাতীয় বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন কলেজের শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেয়। শিক্ষা সফরে ডপস সদস্যদের অংশ গ্রহনে শিক্ষা মূল আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এসময় ডপস প্রতিষ্ঠাতা সেনা সদস্য মো. শাহিন মিয়া বিএসপি’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন তরুন শিল্পপতি জে এন্ড এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদি।

এছাড়া অন্যান্য অতিথি’র মধ্যে জেলা পরিষদের সদস্য মো. নজরুল ইসলাম, মালিঝিকান্দা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঝিনাইগাতি উপজেলার শ্রেষ্ট শিক্ষক মো. রবিউল ইসলাম, জুলগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঝিনাইগাতি উপজেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, দেশটিভি প্রতিনিধি রফিক মজিদ, এসএ টিভি প্রতিনিধি ও শেরপুর প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, দৈনিক প্রথম আলো’র নালিতাবড়ি প্রতিনিধি আব্দুল মান্নান সোহেল, ডপস সভাপতি মো. রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রাবিয়া সুলতানা, কবি সাহিত্যিক হাসান শরাফত, কবি-সাহিত্যিক ও শিক্ষক রবিউল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

র‌্যাফেল ড্র অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তরুন শিল্পপতি সাদুজ্জামান সাদি ডপস সংগঠনের জন্য একটি কম্পিউটার প্রদানের আশ্বাস দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!