You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ট্রাফিক সপ্তাহের প্রথম দিনে ১১০টি মামলা ও ৬৫টি বাইক আটক

সারাদেশের ন্যায় রবিবার থেকে শেরপুরেও শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। এতে প্রথম দিনেই জেলায় সকাল থেকে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে লাইসেন্স বিহীন ৬৫টি মোটর সাইকেল আটক ও চালকদের ড্রাইভিং লাইসেন্স, হেলমেট না থাকায় ও ট্রাফিক আইন মেনে না চলার দায়ে ২ লক্ষ টাকা জরিমানা এবং ১১০টি মামলা হয়েছে।

জানা যায়, ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে রবিবার সকালে ট্রাফিক ইন্সপেক্টর মেহেদী হাসান, মোঃ জাহাঙ্গীর আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জেলা শহরের থানার মোড়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে চালকদের হেলমেট, ইন্স্যুরেন্স না থাকার দায়ে এসব মোটরসাইকেলের বিরুদ্ধে ১১০টি মামলা ও ৬৫টি মোটরসাইকেল আটক এবং ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

শেরপুর ট্রাফিক সার্জেন্ট রুবেল মিয়া বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যায় শেরপুর টাইমসকে বলেন, মোটর সাইকেলের লাইসেন্স, ইন্স্যুরেন্স ও কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করে বৈধ কাগজপত্র পাওয়া মোটর সাইকেল ও চালকদের ছেড়ে হয়েছে। প্রথমদিনে ১১০টি মামলা ৬৫টি বাইক আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!