You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ট্রাক -বাস সংঘর্ষ ।। আহত-৫

শেরপুরে ট্রাক- বাস সংঘর্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  আজ ৫ ডিসেম্বর সকাল সাড়ে দশটার দিকে শেরপুর -ঢাকা মহাসড়কের কানাশাখোলা বাজার সংলগ্ন এলাকায় রাস্তায় স্ট্যান্ড করা একটি ট্রাকের সাথে ঢাকা থেকে আসা শেরপুরগামী একটি বাসের সংঘর্ষ হয়।

এতে ওই বাসে থাকা ৫ যাত্রী আহত হয়। আহতরা হলো অজ্ঞাত বৃদ্ধ (৭০), মধ্যবয়ড়া গ্রামের আছর উদ্দিনের ছেলে আবুল হাশেম (৩০), আলাউদ্দিনের ছেলে শামীম (৩০), শেরপুর পৌরসভার নৌহাটা মহল্লার আজম আলীর স্ত্রী ফাতেমা বেগম (৩৫) এবং ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ভাইটকান্দি গ্রামের জাহাঙ্গীর (২৬)।

পুলিশ জানায় , ঢাকা থেকে ছেড়ে আসা ওই বাসটি শেরপুর নবীনগর আন্তঃজেলা বাসটার্মিনালে পৌছার পূর্বে সদর উপজেলার কানাশাখোলা এলাকায় পৌছামাত্র বাসের চালক হেলপারকে বাস চালানোর জন্য তার আসনে বসিয়ে দেন।

এসময় ওই হেলপার বাসটি চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে দাড়ানো থাকা ট্রাকের উপর উঠিয়ে দেয় এতে বাসে থাকা ৫ যাত্রী গুরুত্বর আহত হয়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন ।

তবে তাদের মধ্যে অজ্ঞাত বৃদ্ধের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!