You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ট্রাকটরের ফালে পেঁচিয়ে কিশোরের মর্মান্তিক মৃত্যু

শেরপুরে জমি চাষ করা ট্রাকটরের ফালে পেঁচিয়ে মহসিন (১৫) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ওই কিশোর শেরপুর সদর উপজেলার চরশেরপুর নিজ পাড়া গ্রামের খোকা মিয়ার ছেলে। এই ঘটনায় পুলিশ ট্রাকটর চালক বাপ্পারাজকে আটক করেছে।

পুলিশ ও স্বানীয়রা জানায়, আজ দুপুর ১২ টার দিকে  শিবোত্তর গ্রামের চান মিয়ার ছেলে ও নিহতের আত্মীয় বাপ্পারাজ  জমি চাষ করতে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের চরশেরপুর পূর্বপাড়া গ্রামে যান  । সেই সময় জমি চাষ করা কালীন ওই কিশোর বাপ্পারাজের ট্রাকটরে সাইটের সিটে বসে ।  একসময় হঠাৎ করেই অসাবধনতা বশত পড়ে গিয়ে ট্রাকটরের ফালে পেঁচিয়ে যায় এবং ঘটনাস্থলেই মৃত্যু ঘটে।

পরে পুলিশ খরব পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটরটির চালক বাপ্পারাজকে আটক করে এবং মরদেহটি প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর শেরপুর সদর থানায় নিয়ে আসে ।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , ঘটনাটি সত্যিই খুব মর্মান্তিক

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!