শেরপুরে জেলা শ্রোতা ক্লাব ঐক্য পরিষদের ঈদ পূনর্মিলনী

শেরপুরে বেতার শ্রোতা ক্লাব ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার দুপুরে শহরের নিউমার্কেটের দ্বিতীয় তলায় আয়োজিত ওই অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম আধার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বেতারের প্রবীণ শ্রোতা আহসানুল হক নিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ বেতার শ্রোতা ঝিনাইগাতীর শাহাদত হোসেন মাস্টার, শ্রীবরদীর জামিউল আলম মিঠু মাস্টার, ওমর ফারুক পুলক, ইয়াকুব আলী সরকার, শেরপুর সদরের জি এস রানা, নালিতাবাড়ীর আতিউর রহমান আকাশ, নকলার শাহ আলম, সুখন প্রমুখ। ওইসময় তারা শেরপুর অঞ্চলে বেতারের এফএম সম্প্রচার চালুকরণের দাবি জানান। সেইসাথে তারা ঐতিহ্যের বেতার সংগ্রহ, সংরক্ষণসহ বেতারের শ্রোতা বাড়াতে নিজেদের করণীয় নির্ধারণ ও কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে বেতার প্রকাশনা ‘বেতার বাংলা’ ও পোস্ট কার্ড ‘তুমিই বেতার’ তুলে দেন বেতার শ্রোতারা। পরে শেরপুরের ৯টি বেতার ক্লাবের সমন্বয়ে গঠিত হয় জেলা বেতার শ্রোতা ক্লাব। একইসাথে বেতার শ্রোতা ওমর ফারুক পুলককে সভাপতি ও ইয়াকুব আলী সরকারকে সাধারণ সম্পাদক করে ওই ক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সেইসাথে দ্রুততম সময়ে নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।