You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে জেলা ব্র্যান্ডিং ও কিশোর বাতায়ন বিষয়ক প্রেস ব্রিফিং

শেরপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের সহযোগিতায় জেলা ব্র্যান্ডিং, কিশোর বাতায়ন ও হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার অনুষ্ঠান উদ্ভাবকের খোঁজে বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার তাহমিনা জান্নাতের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন বলেন, জেলা ব্র্যান্ডিংয়ের মাধ্যমে জেলার অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গতি সঞ্চার, পর্যটন শিল্পের বিকাশ, জেলার ইতিহাস-ঐতিহ্য ও সাংস্কৃতি লালন ও বিকাশ, জেলার ভৌগলিক নির্দেশক পণ্যেও প্রচার এবং তার স্বত্ব সংরক্ষণের কাজে সরকার, স্থানীয় প্রশাসনের পাশাপাশি জেলার সকল স্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন।

স্থানীয় সরকারের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তারা স্থানীয় উদ্যোক্তা তৈরি, অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন কার্যক্রম সারা বিশ্বের সামনে তুলে ধরতে ও কিশোর বাতায়নকে এগিয়ে নিয়ে যেতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় শেরপুর জেলা ব্র্যান্ডিং স্লোগান ও লোগো নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে জেলায় কর্মরত সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!