You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে জেলা প্রশাসনের বৃক্ষরোপন

প্রাকৃতিক ভারসাম্য রক্ষা ও সবুজায়ন নগর গড়ে তোলার লক্ষে শেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে শহরের আড়াইআনী পুকুর পাড়ে নানা প্রজাতির বৃক্ষরোপন করা হয়েছে। ১১ জুলাই মঙ্গলবার বিকেলে ওই বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। বৃক্ষরোপনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) ফরিদ আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেলালুজ্জামান সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান ও প্রেসকাব সভাপতি রফিকুল ইসলাম আধার।
ওইসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর এসিল্যান্ড নিলুফা ইয়াসমিন, এনডিসি মাসুদ রানা, আরডিসি সুমন্ত ব্যানার্জী, সহকারী কমিশনার শরীফ উল্যাহ, তামান্না শারমিন ও মঞ্জুরুল আহসান, ও জেলা নাজির রফিকুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ। আর কোন শ্রমিক ছাড়াই কেবল নিজেদের কাজের মাধ্যমেই রোপন করা হয় ওইসব বৃক্ষ।
এ বিষয়ে এনডিসি মাসুদ রানা জানান, নান্দনিক, পরিচ্ছন্ন ও সবুজায়ন শেরপুর গড়ার লক্ষ্যে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের নেতৃত্বে নানামুখী কর্মকান্ড চলছে। ওই কর্মকান্ডের অংশ হিসেবে চলতি মাসেই ওই অঙ্গণে শতাধিক সুপারির চারা রোপনের পরিকল্পনা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!