শেরপুরে জিহাদী বই ও দেশীয় অস্ত্রসহ ১৭ শিবির কর্মী আটক

শেরপুরের সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে গোপন বৈঠকের সময় বিপুল পরিমাণ জিহাদী বই, ব্যানার ও দেশীয় অস্ত্রসহ ১৭ জন শিবির নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি পরিত্যাক্ত গোডাউন থেকে তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে ১১ জন শেরপুর জেলার শ্রীবর্দী ও ৬ জন নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গতকাল রাত পৌনে দুইটার দিকে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকার বলোবলো বাজারের ইসমাইল হোসেন নামের এক ব্যক্তির পরিত্যাক্ত গোডাউনে কিছু সন্ত্রাসী গোপন বৈঠক করছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গোডাউনটি ঘিরে ফেলে পুলিশ। পরে সন্ত্রাসীরা সংখ্যায় বেশী থাকায় অতিরিক্ত পুলিশ নিয়ে অভিযান চালালে রাত পৌনে চারটার দিকে ওই গোডাউন থেকে ১৭জন শিবির কর্মীকে আটক করে। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, একটি ব্যানারসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। আটককৃতদের প্রত্যেকের বয়স ১৮-২২ এর মধ্যে হবে বলে জানিয়েছে পুলিশ।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল-মামুন বলেন, আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনগত ব্যাবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।