You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে জাতীয় স্কুল ক্রিকেট চ্যাম্পিয়ন সরকারি ভিক্টোরিয়া একাডেমী

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে শেরপুর জেলা চ্যাম্পিয়ন হয়েছে সরকারী ভিক্টোরিয়া একাডেমী। শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুলকে তারা ৬ উইকেটে পরাজিত করেছে। টস হেরে আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারের খেলায় ৯ উইকেটে ১৭৩ রান করে।

আইডিয়ালের পক্ষে সিরাজী ৩৯, মেহেদী ২৮, আব্দুল্লাহ ১৯ রান করে এবং অতিরিক্ত থেকে আসে ৩৬ রান। জবাবে সরকারি ভিক্টোরিয়া একাডেমী ৪৪ ওভারে ৪ ইউকেট হারিয়ে ১৭৭ রান করে তুলে জয়ী হয়। ভিক্টোরিয়া একাডেমীর ওয়ান ডাউন ব্যাটসম্যান রুহুল আমিন অপরাজিত ৫১, ওপেনার এনামুল ২৯, রুবেল ৩৮, সিফাত ২৪ রান করে এবং অতিরিক্ত থেকে যোগ হয় ২০ রান।

খেলা শেষে ৫ মার্চ সোমবার বিকেলে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কারের ট্রফি বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। সরকারি ভিক্টোরিয়া একাডেমীর ব্যাটসম্যান রুহুল আমিন ‘ম্যান অব দি ফাইনাল পুরস্কার’ লাভ করেন। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সাহা, প্রাইম ব্যাংক শেরপুর শাখার ব্যবস্থাপন ভানুরঞ্জন দাস, জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল প্রমুখ উপস্থিত ছিলেন। বিসিবি’র আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবারের জাতীয় স্কুল ক্রিকেটে জেলার ৮টি স্কুল-মাদ্রাসা অংশগ্রহণ করে।

এদিকে, জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে চকবাজার স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র রানারআপ হয়েছে। সোমবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় চকবাজার স্পোটিং ক্লাব ৩২ রানে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রকে পারজিত করেছে। টস জিতে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র প্রতিপক্ষকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানালে নির্ধারিত ৩০ ওভারে চকবাজার স্পোর্টিং ক্লাব ৮ ইউকেটে ১৩৭ রান করে।

জবাবে চকবাজার স্পোটির্ংয়ের বোলার রাজু মিয়ার ৫ ওভারে ১৬ রানে ৫ ইউকেটের বোলিং তোপে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ২৪ দশমিক ৫ ওভারে ১০৫ রানে অলআউট হয়। ১৮ দল নিয়ে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে এবার চ্যাম্পিয়ন ও রানারআপ হওয়ায় চকবাজার স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র আগামী মৌসুমে প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করলো।

অনুষ্ঠানে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লাগের পুরষ্কার এবং মাসব্যাপী মহিলা ক্রিকেট প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!